বুধবার, ১৫ মে ২০২৪, ১২:৫৪ অপরাহ্ন

শিরোনাম :
সাপ্তাহিক সাহসী সময়ের ২৬তম বর্ষে পদার্পনে সকলকে প্রাণঢালা শুভেচ্ছা বীরত্বের এক অবিস্মরণীয় গৌরবময় দিন ৫৩তম মহান বিজয় দিবস আজ নিপাহ ভাইরাস প্রতিরোধে খেজুরের কাঁচা রস পান না করার জন্য আহবান স্বাস্থ্য অধিদপ্তরের বিজয় দিবস উপলক্ষে রাজবাড়ী জেলা প্রশাসনের বিভিন্ন কর্মসূচি রাজবাড়ীতে হারানো ৩৫টি মোবাইল উদ্ধার করে মালিকদের কাছে হস্তান্তর করল পুলিশ রাজবাড়ীতে গত ২৪ ঘন্টায় ডেঙ্গুতে আক্রান্ত ২৫ জন হাসপাতালে ভর্তি কালুখালী উপজেলার হোগলাডাঙ্গী মাদ্রাসা থেকে দাখিল-আলিম পরীক্ষার কেন্দ্র স্থানান্তরে ১১টি মাদ্রাসার শিক্ষা কার্যক্রম অনিশ্চয়তার পথে গোয়ালন্দ উপজেলার ছোট ভাকলায় ভ্যান উল্টে গভীর গর্তে পড়ে মসলা বিক্রেতা নিহত রাজবাড়ীতে সাহিত্যে বঙ্গবন্ধু শীর্ষক বিশেষ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন ডিজিটাল যোগাযোগ ভারত-বাংলাদেশ অংশীদারিত্বের উদীয়মান ক্ষেত্র ঃ ভার্মা
পাংশায় ৫ম ধাপে স্মার্ট জাতীয় পরিচয় পত্র বিতরণ

পাংশায় ৫ম ধাপে স্মার্ট জাতীয় পরিচয় পত্র বিতরণ

॥মোক্তার হোসেন॥ রাজবাড়ী জেলার পাংশা উপজেলায় গতকাল ২২শে সেপ্টেম্বর সকালে ৫ম ধাপে স্মার্ট জাতীয় পরিচয় পত্র (স্মাট কার্ড) বিতরণ করা হয়েছে। উপজেলা নির্বাচন অফিসে সকাল ১০টা থেকে ৫ম ধাপের স্মার্ট এনআইডি কার্ড বিতরণ শুরু হয়। পাংশা উপজেলা নির্বাচন অফিসার মোঃ আঃ আলীম স্মার্ট এনআইডি কার্ড বিতরণের চোখ ও হাতের ছাপসহ সার্বিক কার্যক্রম পর্যবেক্ষণ ও দিক নির্দেশনা প্রদান করেন।
জানা যায়, পাংশা পৌরসভাসহ ১০টি ইউনিয়ন এলাকায় পূর্বঘোষণা অনুযায়ী সংশ্লিষ্ট এলাকায় বুথ স্থাপন করে স্মার্ট এনআইডি কার্ড বিতরণ করা হয়। উর্ধতন কর্মকর্তারা সরেজমিন স্মার্ট এনআইডি কার্ড বিতরণ কার্যক্রম পরিদর্শন করেন। সে সময় শান্তিপূর্ণ পরিবেশে স্মার্ট এনআইডি কার্ড বিতরণ কার্যক্রম পরিচালিত হওয়ায় সন্তোষ প্রকাশ করেন তারা।
এদিকে, পাংশা উপজেলা নির্বাচন অফিসার মোঃ আঃ আলীম পূর্ব নির্ধারিত তারিখে যারা স্মার্ট এনআইডি কার্ড সংগ্রহ করতে পারেন নাই তাদের জন্য সুযোগ সৃষ্টি করে পুনরায় স্মার্ট এনআইডি কার্ড বিতরণে বুথ স্থাপন করেছেন। গতকাল রবিবার সকাল ১০টা থেকে দুপুর দেড়টা পর্যন্ত ৩২৫ জনের মাঝে স্মার্ট এনআই কার্ড বিতরণ করা হয়। এ পর্যন্ত ১ লাখ ৮২ হাজার ২২১ টি স্মার্ট এনআইডি কার্ডর মধ্যে ১ লাখ ৫৭ হাজার ৬০টি স্মার্ট এনআইডি কার্ড বিতরণ করা হয়েছে।
পাংশা উপজেলা নির্বাচন অফিসার মোঃ আঃ আলীম জানান, যে সমস্ত ব্যক্তির স্মার্ট এনআইডি কার্ড অফিসে জমা আছে প্রত্যেকেই কার্ড পাবেন। সপ্তাহের প্রতি বুধবার স্মার্ট এনআইডি কার্ড বিতরণ করা হবে বলে উল্লেখ করেন তিনি। যারা এখনও স্মার্ট এনআইডি কার্ড হাতে পাননি তাদেরকে অত্র অফিসে যোগাযোগ করার জন্য বলা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved  2022 sahasisamoy
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!